বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯, ১০:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মহম্মদপুর প্রেসক্লাবের সভাপতি বিকো সাধারণ সম্পাদক মাহামুদুন নবী মাগুরায় সেই শিক্ষক ও সভাপতির দূর্নীতি দেখার কেউ নেই! মাগুরায় মহম্মদপুর উপজেলা নির্বাহী অফিসের দূর্নীতি নিয়ে তোলপাড়! (পর্ব-১) মাগুরায় চাঞ্চল্যকর অধ্যক্ষ হত্যাকান্ড মূল হোতারা এখনও ধরা ছোয়ার বাহিরে মাগুরায় অধ্যক্ষ আবদুর রউফ হত্যার আসামীরা কোথায়? মাগুরায় প্রধান শিক্ষক ও সভাপতির স্কুল হয় জলসা ঘর মাগুরায় পান্নু চেয়ারম্যানের হাতুড়ীর আঘাতে অধ্যক্ষ আব্দুর রউফের মৃত্যু মাগুরায় মহিলা মাদ্রাসায় ক্লাব বানানোকে কেন্দ্র করে প্রতি পক্ষের হামলায় সুপারের মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ ব্যালট বাক্স শিক্ষার্থীদের দেখিয়ে ভিডিও, পরে ভোট
মাগুরায় পান্নু চেয়ারম্যানের হাতুড়ীর আঘাতে অধ্যক্ষ আব্দুর রউফের মৃত্যু

মাগুরায় পান্নু চেয়ারম্যানের হাতুড়ীর আঘাতে অধ্যক্ষ আব্দুর রউফের মৃত্যু

মহম্মদপুর প্রতিনিধি : মাগুরা মহম্মদপুর থানাধীন বালিদিয়া ইউপি চেয়ারম্যান পান্নু মোল্যার হাতুড়ীর আঘাতে মাওলানা আবদুর রউফ (৪০) এর মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে সুষ্ঠু বিচারের দাবি জানান। আব্দুর রউফ মহম্মদপুর উপজেলার হাজী মোসলেম উদ্দীন টেকনিক্যাল স্কুল অ্যান্ড বিএম কলেজের পরিচালনা কমিটির সভাপতি এবং মাগুরার শ্রীপুর উপজেলার কাদিরপাড়া সম্মিলনী ইসলামী আলীম মাদ্রাসার অধ্যক্ষ।
গত ২১ মার্চ বৃহস্পতিবার রাতে তার বড়লিয়া গ্রামের ওপর বালিদিয়া ইউপি চেয়ারম্যান পান্নু মোল্লা ও তার বাহিনী সন্ত্রাসী হামলা চালায়। নিহতের পরিবারের দাবি, কলেজের গাছ জোরপূর্বক কেটে নেওয়ার কারণে বালিদিয়া ইউনিয়নের চেয়ারম্যান পান্নু মোল্যা নামে কলেজের পক্ষ থেকে আবদুর রউফ আদালতে মামলা দায়ের করেন।
যে মামলার কারণে অন্তত তিনবার তার ওপর হামলা করে ওই পান্নু চেয়ারম্যান। সর্বশেষ বৃহস্পতিবার রাতে বড়রিয়া গ্রামের মধ্যে আবদুর রউফের ওপর হামলা চালানো হয়। এতে তিনি মারাত্মকভাবে আহত হলে তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। ২৫ মার্চ সোমবার বিকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহতের ছোট ভাই আবদুল ওয়াহাব মিলন বলেন, মামলা করার অপরাধে এইদিন চেয়ারম্যান পান্নুু মোল্যা, মিয়া ভাইয়ের কাছে ১ লাখ টাকা চেয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে। শেষ পর্যন্ত তার প্রাণ কেড়ে নিলো। আমরা প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার চাই।
মৃত্যুর পর হাসপাতালে উপস্থিত সদর থানার এস.আই পারভেজ আহমেদ বলেন, খবর পেয়ে লাশের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। ময়নাতদন্তের প্রস্তুতি চলছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।
এ বিষয়ে অভিযুক্ত বালিদিয়া ইউপি চেয়ারম্যান পান্নু মোল্যার সঙ্গে যোগাযোগ করা হলে পুরো বিষয়টি তার বিরুদ্ধে ষড়যন্ত্র বলে দাবি করেন। অযথা এ ঘটনায় আমার নাম জড়ানো হচ্ছে বলে জানান। অন্যদিকে মহম্মদপুর থানার ওসি রবিউল ইসলাম বলেন, এ বিষয়ে থানায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 crimekhobor.Com
Theme Download From ThemesBazar.Com