রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ০৯:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মহম্মদপুর প্রেসক্লাবের সভাপতি বিকো সাধারণ সম্পাদক মাহামুদুন নবী মাগুরায় সেই শিক্ষক ও সভাপতির দূর্নীতি দেখার কেউ নেই! মাগুরায় মহম্মদপুর উপজেলা নির্বাহী অফিসের দূর্নীতি নিয়ে তোলপাড়! (পর্ব-১) মাগুরায় চাঞ্চল্যকর অধ্যক্ষ হত্যাকান্ড মূল হোতারা এখনও ধরা ছোয়ার বাহিরে মাগুরায় অধ্যক্ষ আবদুর রউফ হত্যার আসামীরা কোথায়? মাগুরায় প্রধান শিক্ষক ও সভাপতির স্কুল হয় জলসা ঘর মাগুরায় পান্নু চেয়ারম্যানের হাতুড়ীর আঘাতে অধ্যক্ষ আব্দুর রউফের মৃত্যু মাগুরায় মহিলা মাদ্রাসায় ক্লাব বানানোকে কেন্দ্র করে প্রতি পক্ষের হামলায় সুপারের মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ ব্যালট বাক্স শিক্ষার্থীদের দেখিয়ে ভিডিও, পরে ভোট
মাগুরায় মহিলা মাদ্রাসায় ক্লাব বানানোকে কেন্দ্র করে প্রতি পক্ষের হামলায় সুপারের মৃত্যু

মাগুরায় মহিলা মাদ্রাসায় ক্লাব বানানোকে কেন্দ্র করে প্রতি পক্ষের হামলায় সুপারের মৃত্যু

মহম্মদপুর প্রতিনিধি : মাগুরা, মহম্মদপুর থানাধীন ঘোযপুর রুবিয়া রিজিয়া মহিলা দাখিল মাদ্রাসার ভিতরে ক্লাব করার প্রস্তাব দেয় সে প্রস্তাবে মাওলানা রউফ রাজি হননি মাওলানা রউফ বলছে মহিলা দাখিল মাদ্রাসার মধ্যে ক্লাব না করে মহিলা মাদ্রাসার পাশেই জমি কিনে দিব সেখানেই ক্লাব করেন । ফাজিল মাদ্রাসায় ক্লাব বানানো ও সভাপতি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ওই মাদ্রাসার সাবেক সুপার আব্দুর রউফের সোমবার (২৫ মার্চ) সকালে মাগুরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এর আগে, গত বৃহঃপতিবার ২১ মার্চ সন্ধ্যায় বড় নতুন বাজার এলাকার থেকে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের কিছু লোকজন এলোপাতাড়ি কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়। পরে তাকে এলাকা বাসি উদ্ধার করে মহম্মদপুর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মাগুরা হাসপাতালে প্রেরন করেন। তার বাড়ি মহম্মদপুর ঘোষপুর এলাকায়।

ঘটনা সুত্রে জানা যায় পান্নু চেয়ারম্যান ঘোযপুর রুবিয়া রিজিয়া মহিলা দাখিল মাদ্রাসার ভিতরে ক্লাব করার প্রস্তাব দেয় সে প্রস্তাবে মাওলানা রউফ রাজি হননি মাওলানা রউফ বলছে মহিলা দাখিল মাদ্রাসার মধ্যে ক্লাব না করে মহিলা মাদ্রাসার পাশেই জমি কিনে দিব সেখানেই ক্লাব উঠাও । তার পর পান্নু চেয়ারম্যান রেগে গিয়ে ঘোষপুর জামে মসজিদ থেকে মাওলানা রউফ কে মসজিদ কমিটি থেকে মাওলানা রউফের নাম কেটে দেন , আর ঘোষপুর রুবিয়া রিজিয়া মহিলা দাখিল মাদ্রাসা কমিটি থেকে পান্নু চেয়ারম্যানের বউয়ের নাম কেটে দেন মাওলানা রউফ তাহাতে রেগে পান্নু চেয়ারম্যান নিজে, চোর খালেক ওরফে টেরা খালেক,রফিকের ছেলে নজো ,পান্নু চেয়ারম্যানের ভাতিজা, মুননাফের ছেলে, পান্নু চেয়ারম্যানের ডাই এরা সবাই এক সাথে রউফ মাওলানা কে ধোয়াইল বাজার থেকে বৃহস্পতিবার সন্ধ্যায়, মৌশা বাড়ি কবিরুল বাশারের মোটরসাইকেল এর পিছনে বসা অবস্থায় মোটরসাইকেল থেকে টেনে নামিয়ে ধোয়াইল বাজারের দক্ষিণে দরবেশ মন্ডলের বাড়ির দক্ষিণে মাঠের ভিতরে নিয়ে হাতুড়ি দিয়ে মারে মারার তিন দিন পর মাগুরা সদর হাসপাতালে রউফ মাওলানা মৃত্যু বরণ করেন। বিস্তারিত আসিতেছে…………………।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 crimekhobor.Com
Theme Download From ThemesBazar.Com