বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯, ০২:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মহম্মদপুর প্রেসক্লাবের সভাপতি বিকো সাধারণ সম্পাদক মাহামুদুন নবী মাগুরায় সেই শিক্ষক ও সভাপতির দূর্নীতি দেখার কেউ নেই! মাগুরায় মহম্মদপুর উপজেলা নির্বাহী অফিসের দূর্নীতি নিয়ে তোলপাড়! (পর্ব-১) মাগুরায় চাঞ্চল্যকর অধ্যক্ষ হত্যাকান্ড মূল হোতারা এখনও ধরা ছোয়ার বাহিরে মাগুরায় অধ্যক্ষ আবদুর রউফ হত্যার আসামীরা কোথায়? মাগুরায় প্রধান শিক্ষক ও সভাপতির স্কুল হয় জলসা ঘর মাগুরায় পান্নু চেয়ারম্যানের হাতুড়ীর আঘাতে অধ্যক্ষ আব্দুর রউফের মৃত্যু মাগুরায় মহিলা মাদ্রাসায় ক্লাব বানানোকে কেন্দ্র করে প্রতি পক্ষের হামলায় সুপারের মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ ব্যালট বাক্স শিক্ষার্থীদের দেখিয়ে ভিডিও, পরে ভোট
মেয়ে বোরকা পরায় কটাক্ষ, জবাবে যা বললেন এ আর রহমান

মেয়ে বোরকা পরায় কটাক্ষ, জবাবে যা বললেন এ আর রহমান

অল্প কথার মানুষ এ আর রহমান।  তবে এবার আর চুপ থাকতে পারলেন না অস্কারজয়ী এই সুরকার।  সম্প্রতি এক অনুষ্ঠানে ছোট মেয়ে খাতিজার বোরকা পরা নিয়ে কটাক্ষ করে বসেন একদল নেটিজেন।  আর তা দেখে ঠাণ্ডা মাথায় এসব সমালোচনার যে জবাব দিলেন তিনি, তাতে নেটিজেনদের অনেকেই তার প্রশংসা করেছেন।আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি ‘স্লামডগ মিলিয়নেয়ার’ ছবির ১০ বছর পূর্তি উপলক্ষে মুম্বাইয়ের বিশেষ অনুষ্ঠানের আয়োজন হয়েছিল। সেখানে বাবার সম্পর্কে কিছু কথা বলতে বোরকা পরে মঞ্চে ওঠেন রহমান কন্যা খাতিজা। তা নিয়ে সমালোচনা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। এক দিকে সারা বিশ্ব ঘুরে বেড়ান, অথচ মেয়েকে রক্ষণশীল জীবনযাপনে বাধ্য করেছেন বলে তার বিরুদ্ধে অভিযোগ তোলেন নেটিজেনদের একাংশ।যদিও খাতিজার নামে তৈরি একটি আনভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টের তরফে যাবতীয় অভিযোগ অস্বীকার করা হয়।  বোরকায় স্বাচ্ছন্দ্য বোধ করেন খাতিজা এবং নিজের ইচ্ছাতেই তিনি ওই পোশাক পরে মঞ্চে উঠেছিলেন বলে জানানো হয়। তবে তাতেও থামেনি বিতর্ক। শেষে জবাব দিতে এগিয়ে আসেন এ আর রহমান নিজেই।

 

…বুধবার নিজের টুইটারে একটি ছবি পোস্ট করেন এ আর রহমান। তাতে শিল্পপতি মুকেশ অম্বানীর স্ত্রী নীতার সঙ্গে হাসিমুখে পোজ দিতে দেখা যায় সুরকারের স্ত্রী সায়রাবানু এবং দুই কন্যা খাতিজা ও রহিমাকে।  ছবিতে ওড়না মাথায় ছিল সায়রার।  খাতিজার পরনে ছিল বোরখা।….  রহিমা অবশ্য মাথাও ঢাকেননি এমনকি বোরকাও পরেননি।  ছবিটি পোস্ট করে রহমান লেখেন, ‘নিতা অম্বানীজির সঙ্গে আমার পরিবারের তিন অমূল্য রত্ন। #ফ্রিডমটুচুজ.’ আর এতে করেই এই সুরকার জানিয়ে দিলেন, স্বাধীনভাবে বেঁচে থাকার অধিকার রয়েছে সকলের।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 crimekhobor.Com
Theme Download From ThemesBazar.Com