মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯, ০৮:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মাদক কেচা বেচা নিয়ে দু-দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ২০ মেয়ে বোরকা পরায় কটাক্ষ, জবাবে যা বললেন এ আর রহমান তেল গায়েব ৬০ হাজার লিটার , গোদনাইলের ডিপো ইনচার্জ সাসপেন্ড জাতীয় সংগীত প্রতিযোগিতায় প্রথম ঝিনাইদহের কাঞ্চননগর মডেল স্কুল এন্ড কলেজ মহেশপুরে অবৈধ ভাবে কাঠ পোড়ানোর অভিযোগে ৫টি ইট ভাটায় ভ্রাম্যমান আদালতে জরিমানা নবীগঞ্জে ব্যাঙের ছাতার মতো গজিয়ে উঠছে কিন্ডার গার্টেন স্কুল সরকারি স্কুলে কমছে ভর্তির হার বিপিএল ফাইনালে দুই ‘বন্ধুর’ রোমাঞ্চকর লড়াই এক দিনেই এক মিলিয়ন! জাতীয় সংসদের স্থায়ী কমিটিতে শিল্পপতি শেখ আফিল উদ্দিন এমপি  পঞ্চগড়ে সাবেক মুক্তিযোদ্ধা জেলা কমান্ডার অর্থের অভাবে উন্নত চিকিৎসা করতে পারছেন না
যশোরের মণিরামপুর পণ্যবাহী ট্রাক উল্টে চালক নিহত

যশোরের মণিরামপুর পণ্যবাহী ট্রাক উল্টে চালক নিহত

 (যশোর) প্রতিনিধি ঃযশোরের মণিরামপুর পণ্যবাহী ট্রাক উল্টে মোঃ আবু রাসেল খন্দকার নামে একজনের মৃত্যু হয়েছে। মৃত আবু রাসেল খন্দকার পণ্যবাহী ট্রাকটির চালক ছিলেন। ওই ঘটনায় মামুন ও বিপ্লব নামে দুইজন আহত হন। আহত দুইজনকে মণিরামপুর উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রোববার ভোররাতে যশোর-চুকনগর সড়কের জালঝাড়া খালকান্দা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোঃ আবু রাসেল ঝালকাঠি জেলার নলসিটি প্রতাপ পুর গ্রামের মোঃ হাবিব খন্দকারের ছেলে। আর আহত হেলপার মামুন একই জেলার রাজাপুরের কানুদাসকাঠি গ্রামের মোঃ মুদাচ্ছেরের ছেলে এবং বিপ্লব নলসিটি নূরপাড়ার মোঃ আব্দুল আলী হাওলাদারের ছেলে। খবর পেয়ে মণিরামপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে হেফাজতে নেয়।মণিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার মোঃ আব্দুল আজিম জানান, ভোরে সাতক্ষিরা থেকে সুপারি বোঝাই করে ট্রাকটি (খুলনা মেট্রো -ট-১১-১৬৪৮) যশোরের দিকে যাচ্ছিল। ট্রাকটি জালঝাড়া খালকান্দা মোড়ে পৌঁছালে একটি বালিবাহী ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এসময় চালকসহ তিন জন ট্রাকের ভিতর আটকা পড়েন।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনাস্থলে গিয়ে আধাঘণ্টা চেষ্টা করে তিরজনকে উদ্ধার করেন। কিন্তু এরই মধ্যে চালক আবু রাসেল মারা যান।লিডার আব্দুল আজিম জানান, আহত দুইজনকে মণিরামপুর স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।মণিরামপুর উপজেলার স্বাস্থ্যকমপ্লেক্সের জরুরি বিভাগের ডাক্তার রাজিব জানান,আহত দুইজন হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।মণিরামপুর থানার এসআই আবু সুফিয়ান বলেন, লাশ পুলিশের হেফাজতে আছে।পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 crimekhobor.Com
Design & Developed BY ThemesBazar.Com