সোমবার, ১৫ এপ্রিল ২০১৯, ০৮:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মহম্মদপুর প্রেসক্লাবের সভাপতি বিকো সাধারণ সম্পাদক মাহামুদুন নবী মাগুরায় সেই শিক্ষক ও সভাপতির দূর্নীতি দেখার কেউ নেই! মাগুরায় মহম্মদপুর উপজেলা নির্বাহী অফিসের দূর্নীতি নিয়ে তোলপাড়! (পর্ব-১) মাগুরায় চাঞ্চল্যকর অধ্যক্ষ হত্যাকান্ড মূল হোতারা এখনও ধরা ছোয়ার বাহিরে মাগুরায় অধ্যক্ষ আবদুর রউফ হত্যার আসামীরা কোথায়? মাগুরায় প্রধান শিক্ষক ও সভাপতির স্কুল হয় জলসা ঘর মাগুরায় পান্নু চেয়ারম্যানের হাতুড়ীর আঘাতে অধ্যক্ষ আব্দুর রউফের মৃত্যু মাগুরায় মহিলা মাদ্রাসায় ক্লাব বানানোকে কেন্দ্র করে প্রতি পক্ষের হামলায় সুপারের মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ ব্যালট বাক্স শিক্ষার্থীদের দেখিয়ে ভিডিও, পরে ভোট
মূল্যসংবেদনশীল তথ্য নেই আনলিমা ইয়ার্নের

মূল্যসংবেদনশীল তথ্য নেই আনলিমা ইয়ার্নের

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) চার কার্যদিবসের ব্যবধানে আনলিমা ইয়ার্ন ডায়িং লিমিটেডের শেয়ারদর বেড়েছে ১২ দশমিক ২৪ শতাংশ। স্টক এক্সচেঞ্জ কর্তৃপক্ষের চিঠির জবাবে কোম্পানিটি জানিয়েছে, এর নেপথ্যে কোনো অপ্রকাশিত মূল্যসংবেদনশীল তথ্য নেই।

বাজার পর্যবেক্ষণে দেখা যায়, ডিএসইতে ২০ মে আনলিমা ইয়ার্নের শেয়ারদর ছিল ২৯ টাকা ৪০ পয়সা। ২৪ মে তা ৩৩ টাকায় উন্নীত হয়।

৩০ জুন সমাপ্ত ২০১৭ হিসাব বছরের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছে আনলিমা ইয়ার্ন। তবে পরিচালকরা এ লভ্যাংশ নেননি। নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুসারে, সর্বশেষ হিসাব বছরে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে (ইপিএস) ৫৬ পয়সা, আগের বছর একই সময় যা ছিল ১ টাকা ১২ পয়সা। ৩০ জুন কোম্পানির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়ায় ১১ টাকা ৩ পয়সায়।

চলতি হিসাব বছরের প্রথম তিন প্রান্তিকে (জুলাই, ২০১৭-মার্চ, ২০১৮) ৪৫ পয়সা ইপিএস দেখিয়েছে আনলিমা ইয়ার্ন। আগের বছর একই সময় তা ছিল ৭৫ পয়সা। ৩১ মার্চ এর এনএভিপিএস দাঁড়ায় ১০ টাকা ৯৬ পয়সায়।

২০১৬ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ দেয় আনলিমা ইয়ার্ন। ডিএসইতে আনলিমা ইয়ার্নের শেয়ারের সর্বশেষ দর ছিল ৩২ টাকা ৮০ পয়সা। গত এক বছরে শেয়ারটির সর্বোচ্চ দর ছিল ৪২ টাকা ৮০ পয়সা ও সর্বনিম্ন ২৭ টাকা ৪০ পয়সা।

এ কোম্পানির অনুমোদিত মূলধন ২০ কোটি টাকা ও পরিশোধিত মূলধন ১৭ কোটি ৮৬ লাখ ৮০ হাজার টাকা। এর রিজার্ভের পরিমাণ ১ কোটি ৮৫ লাখ টাকা। এ কোম্পানির মোট শেয়ার সংখ্যা ১ কোটি ৭৮ লাখ ৬৭ হাজার ৮০০। এর মধ্যে উদ্যোক্তা পরিচালক ৪৭ দশমিক ২২ শতাংশ, প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারী ৫ দশমিক ৮২ শতাংশ ও সাধারণ বিনিয়োগকারীদের হাতে রয়েছে ৪৬ দশমিক ৯৬ শতাংশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 crimekhobor.Com
Theme Download From ThemesBazar.Com